Topless
SexJagat.IN
Click To Download Porn Videos
রিপার সতিচ্ছেদ ফাটানোর কাহিনী
••► কিশোর বয়সের দুটো চোদাচুদির পর আমার যৌবন এলো। চোদার জন্য মাল বাছাই করা আর নীরবে খেতে চেষ্টা করাই আমার ব্রত। কিন্তু প্রেম এসে গেল জীবনে। রিপা আমার প্রেমেপড়লো ভীষণ ভাবে। এইসব মেয়েদের এড়িয়ে চলার কারণ ছিলো সময় নষ্ট সোনার কষ্ট। তারপরো এভাবে আসা জিনিস তো ঠেলে ফেলা যায় না।একটু সময় লাগবে এই যা। রিপা আজকের গল্পের নায়িকা। চোদার অংশটাই শুধু লিখব। সময়টা দুই বছরব্যাপী বিস্তৃত। প্রথম ডেটিংটা করলাম ধান ক্ষেতে। স্কুল ড্রেস পড়া রিপাকে নিয়ে মাঠের এক্কেবারে মাঝে চলে গেলাম। ছোট একটা পুকুরের মতো ছিলো সেখানটায়। তার পাড়ে ঘাসের আচ্ছাদন। চারপাশে কাঁচা ধানের গন্ধ। আমি স্বভাবতই নবিস সেজে তার অভিঙ্গতার ভান্ডার খুলতে চাইছিলাম। মাথাটা তার কোলে রেখে শুধু নাক ঘসছিলাম পেটের উপর। তার আঙ্গুলগুলো বিলি কেটে দিচ্ছিলো আমার চুলে। নাক ঘষাটা একটু প্রকট করে বুকের দিকেউঠতে থাকি। নরম দুধের স্পর্শ আমাকে শিহোরিত করে। ব্রা পড়েনি সে, তারপরো খাড়া চুচি দুটো এক্কেবারে কোমল আর মমূণ। হাত দুটো পিঠের উপর দিয়ে ঘুরিয়ে এনে একটা দুধ টিপতে ধাকি অন্যটা নাকের গুতো দিয়ে। এই এসব কি করছো? নরম সুরে প্রতিবাদ রিপার। কিচ্ছুনা, তুমি রাগ করলে থাক। চট করে উঠে পড়ি আর হাতদুটো গুটিয়েনিই। অভিনাকে নাকের বাশি ফুসছে আমার, দেখাচ্ছি আমি ভীষণ রাগ করেছি। কাজ হলো কিছুক্ষন পর সে আমার পিঠে চেপে ধরলো তার খাড়া দুটি চুচি। আর ঠোট দুটি দিয়ে আমার ঘাড়ে সুরসুরি দিতে থাকলো। যা হোক অনক সময় পার হলে শেষে একটা সময় আমরা ঘাসের বিছানায় চিংপটাং। আমার একটা হাত তার জামার ভেতরে বুকের উপর দলাই মলাইয়ে ব্যাস্ত অন্যটা তার রানের মাঝে ঘষছি সুয়োগ পেতে চিপায় ঢুকার। অবশেষে সুযোগ এলো চট করে তার পাদুটো সরে গেল। আর আমি ব্যাস্ত হাতে পাজমার দড়ি টেনে হাতটা গলিয়ে দিলাম ভিতরে। বালের ঘনঘটা চারিদিকে, হাতরে নিলাম জায়গাটা ভোদার পাশে চুলকাতে থাকলাম। এ্যাই..........­ ছাড়.......না..­..........।
আর ছাড়াছাড়ি, আঙ্গুল চালিয়ে দিলাম ফাক দিয়ে। ভেজা আর আঠালো রসে আমার গোটা হাত কজ্বি অব্দি চটচটে অবস্থা। এদিকে রিপার শীৎকার কিকি...........­......করছো..... ­............... ­... এ্যাই..........­............ ছাড়...........­. না। আর চুল তো টানতেটানতে এক গোছা তুলে ফেলেছে বোধ করি। অবশেষে ক্লান্ত হয়ে রিপার পাজমার ভিতরে থেকে হাত সরিয়ে নিলাম। তার কি হলো কতদুর হলো জানিনা শুধু এটুকু বুঝলাম আমার চোদার পথে এক ধাপ এগিয়ে গেলাম। সেদিনের মতো উঠে পড়লাম। সময় আরসুযোগএর অপেক্ষায় থাকা। জনি পরের বার আমি তাকে চুদবো এটা ফাইনাল। সুযোগ হলো মাস তিনেক পরে। আম্মা বাসায় নেই মামাবাড়ি গেছে। বাসা খালি। রিপাকে বাসায় আসতে বলি। শীতের সকাল। সাড়ে ৯টার দিকেই সে চলে আসে। আমি তখনো লেপের নীচে। ঘরে ঢুকেই সে গিন্নীপনা শরু করলো। আমি লেপমুড়ি দিয়ে দেখছিলাম তার কাজকাম দেখছিলাম। ঘন্টা খানেক পর আমি উঠে তাকে জড়িয়ে ধরলাম, শুধু ঘর গোছালেই বউয়ের কাজ হয় না জামাইটাকে আদর করতে হবে না। যাহ, লজ্জা লাগে আমার। আমি তাকে কোলে করে বিছানায় নিয়ে গেলাম। আজকে তুমি জামাইয়ের সব ইচ্ছা পূরণ করবে বলে তার ঠোটে একটা ছোট্ট চুমু খেলাম। কি ইচ্ছা? জানতে চাইলো সে। তুমি আর আমি একদম ন্যাংটো হয়ে শুব এখন। নাহ আমি পারবো না।পারতেই হবে, বলে তার কামিজের চেনে হাত রাখলাম। একটানে নামিয়ে আনলাম। ফর্সা সুন্দর পিঠটাতে চুমোয় ভরিয়ে দিতে লাগলাম। আমি জানি আজ সময় আমার হাতে তাই তাড়াহুড়ো নেই কোন। চুমোতে চুমোত কামিজের হাতা গলিয়ে জামাটা কোমরের কাছে নামিয়ে আনলাম।




Katrina SeX Tape - MMS Scandals - 500 Rape Clips - Sunny Leone SeX - Hidden Cams - School Girl SeX Story - Desi Housewifes SeX - Hollywood Sex Videos - Virgin Girl SeX - Ist Night Blood Sex - Animal Sex Videos - Brother Sister Sex

© SexJagat™ Group 2015-17